বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আবেদন পুনরুজ্জীবিত করলো আপিল বিভাগ বাংলাদেশি নাগরিকদের জন্য আমিরাতে ভিসা সমস্যা দ্রুত সুরাহার আশ্বাস রাষ্ট্রদূতের বেশ কিছু প্রকল্প অন্তর্বর্তী সরকারের মেয়াদে শেষ হবে : নাহিদ ইসলাম মানি লন্ডারিং প্রতিরোধ আইনে করা মামলার মামলায় আপিলের অনুমতি পেলেন ড. মুহাম্মদ ইউনূস বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৫৭ জনের নামে হত্যা মামলা সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ গ্রেপ্তার প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী ও বিশেষ দূতের সাভার-আশুলিয়ায় পোশাক শিল্প পরিদর্শন হাইকোর্টে কিছু বিচারক আছেন, যাদের ব্যাপারে সমাজের বিভিন্ন স্তরে প্রচুর অভিযোগ রয়েছে : অধ্যাপক ড. আসিফ নজরুল ২৪ অক্টোবর তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরিয়ে আনতে রিভিউ শুনানি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সিন্ডিকেটের উৎস চিহ্নিত করে প্রয়োজনে বিশেষ ক্ষমতা আইন প্রয়োগের আহ্বান আসিফ মাহমুদের ফ্যাসিস্ট শেখ হাসিনার উদ্দেশ্যই ছিল জনগণের টাকা মেরে বিদেশে পাচার করা: অ্যাডভোকেট রুহুল কবির রিজভী নির্বাচনের সময় নিয়ে নিজের বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা অধ্যাপক আসিফ নজরুল নির্বাচন কমিশন পুনর্গঠনের লক্ষ্যে শিগগিরই সার্চ কমিটি গঠন আগামী শিক্ষাবর্ষ থেকে ফের বিভাগ চালু হচ্ছে নবম-দশম শ্রেণীতে ‘জুলাই ৩৬’ নিহতদের স্মরণে স্মৃতিস্তম্ভ নির্মাণে হাইকোর্টের নির্দেশ পল্লী বিদ্যুৎ সমিতির কমপ্লিট শাটডাউন কর্মসূচি স্থগিতের অনুরোধ সরকারের সিনওয়ার হত্যার পর ”প্রতিরোধ’ জোরদার করার দিকে নিয়ে যাবে’: ইরান বিমান বিধ্বংসী প্রতিরক্ষা ব্যবস্থা সিরিয়ার লাতাকিয়ায় ইসরাইল বিমান হামলা চালিয়েছে : রাষ্ট্রীয় গণমাধ্যম বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলন নির্মূলে জুলাই-আগস্টে সংঘটিত গণহত্যা ও মানবতা বিরোধী শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ইরানের বিরুদ্ধে পশ্চিমা নিষেধাজ্ঞা ‘শত্রুতামূলক পদক্ষেপ’ : ইরানের পররাষ্ট্রমন্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি পরিদর্শন ড.ইউনূসের প্রধান উপদেষ্টার সঙ্গে ভুটানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসানের বিশেষ নির্দেশে বিএফআইডিসির ১৫৫ একর জমি উদ্ধার জাতীয় আট দিবস বাতিল হচ্ছে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সকল মামলা প্রত্যাহারের আহ্বান নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি ঠেকাতে সিন্ডিকেট শনাক্তে কাজ করছে সরকার মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার সংবিধান সংস্কার কমিশনের প্রথম সভা ভার্চুয়ালি অনুষ্ঠিত এইচএসসি ও সমমান পরীক্ষার ফল আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় প্রকাশ করা হবে
বাংলাদেশে মহামারী করোনাভাইরাসের নতুন ধরণ ওমিক্রন শনাক্ত হয়েছে। ওমিক্রনে আক্রান্ত দুইজন বাংলাদেশ দলের নারী ক্রিকেটার। তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানিয়েছেন। আজ শনিবার বিস্তারিত..
ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে  নতুন ৩৫ জন রোগী ভর্তি হয়েছে। এর মধ্যে রাজধানীতে ১৮ জন  এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ১৭ জন। এ বিস্তারিত..
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ২২ জনে।   শনিবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিস্তারিত..